Home / খেলাধুলা / ভালুকা-ত্রিশাল মৈত্রী কলেজের ছাত্রীর আত্মহত্যা

ভালুকা-ত্রিশাল মৈত্রী কলেজের ছাত্রীর আত্মহত্যা


আসাদুজ্জামান জামাল:

ভালুকায় বই কেনার টাকা না পেয়ে ক্ষোভে লজ্জায় এক কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকালে পৌর এলাকার ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরুজ তালুকদার পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তেলাশ দাফন করা হয়েছে।

স্থানীয়সূত্রে জানাযায়, পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের মজনু মিয়ার মেয়ে ত্রিশাল-ভালুকা মৈত্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দীপা আক্তার বন্যা (১৬)। জন্মের আগেই তার বাবা তাকে তার মায়ের গর্ভে রেখে অন্যত্র চলে যায়। মা স্থানীয় একটি গার্মেন্টসে চাকুরী করেন। ওই চাকুরীর সামান্য টাকা দিয়ে বাসাবাড়াসহ সব খরচ ভালো ভাবে চলে না। হত দরিদ্র মায়ের কাছে বই কিনার টাকা চাইলে টাকা দিতে না পারায় সে অত্মহত্যার সিদ্ধান্ত নেয়। ক্ষোভে লজ্জায় বৃহস্পতিবার সকালে নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে বন্যা।

ভালুকা-ত্রিশাল মৈত্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দীপা আক্তার বন্যাকে বইয়ের জন্য শ্রেণিকক্ষের বাইরে দাড় করিয়ে রাখে এক শিক্ষক। বৃহস্পতিবার তার মা মনোয়ারার কাছে বই কেনার জন্য টাকা চায়। হতদরিদ্র মা টাকা দিতে না পারায় এবং সেই লজ্জা ও ক্ষোভে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বন্যা।

 

Check Also

ভালুকায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উৎযাপিত

আসাদুজ্জামান জামাল: ময়মনসিংহের ভালুকায় রবিবার সকালে প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *