Home / জাতীয় / প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ভালুকায় স্বাশিপ’র আনন্দ সমাবেশ ও র‍্যালী

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ভালুকায় স্বাশিপ’র আনন্দ সমাবেশ ও র‍্যালী

নিজস্ব প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কর্তৃক বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ৫% ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতার ঘোষণায় ভালুকা উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) ‘র পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মঙ্গলবার আনন্দ শোভাযাত্রা বের করা হয় এবং উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে ‘ধন্যবাদ জ্ঞাপন পত্র’ প্রেরণ করা হয়।

শোভাযাত্রার পূর্বে এ্যাপোলো ইনস্টিটিউটে অধ্যাপক মোঃ আবুল হাশেম সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি জেলা স্বাশিপ সদস্য সচিব অধ্যাপক মোঃ আফতাব উদ্দীন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি বলেন স্বাধীনতা শিক্ষক পরিষদ একমাত্র শিক্ষক বান্ধব সংগঠন। স্বাশিপের পক্ষেই শিক্ষক কল্যান সম্ভব। তাই সকল শিক্ষকবৃন্দকে স্বাধীনতা শিক্ষক পরিষদ(স্বাশিপ) এর পতাকা তলে আসার আহবান জানান। 

আলোচনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভালুকা উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদ সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ আর এম শামসুর রহমান, ভালুকা পৌর স্বাশিপ সভাপতি উসমান গনি তুহীন, উপজেলা স্বাশিপ সাংগঠনিক সম্পাদক প্রভাষক জাহিদুল ইসলাম সুবিন, পৌর স্বাশিপ সাংগঠনিক সম্পাদক প্রভাষক মোঃ মতিউর রহমান মতিন উপজেলা উপজেলা স্বাশিপ গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, ভালুকা স্বামাশিপ সভাপতি সুপার মোঃ নাজমুল আলম, কোষাধ্যক্ষ মোঃ কারুজ্জামান খান, স্বাশিপ সদস্য ইঞ্জিনিয়ার জাকির হোসেন, রাজৈ ইউনিয়ন স্বাশিপ সভাপতি মোঃ হাসান আলী সরকার, ধীতপুর ইউনিয়ন সভাপতি মোঃ আব্দুল কদ্দুস, উথুরা ইউনিয়ন সভাপতি মোঃ কিবরিয়া মিয়া, ভরাডোবা ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ রহমত উল্লাহ, উপজেলা স্বাশিপ ক্রীড়া সম্পাদক প্রভাষক আফজাল হাসান প্রমুখ।

 

আলোচনা শেষে আনন্দ সমাবেশ ও র‍্যালী বের হয়। র‍্যালী শেষে আনুষ্ঠানিক ভাবে ভালুকা উপজেলা নির্বাহী অফিসার জনাব মাসুদ কামালের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে ভালুকা উপজেলা ও পৌর স্বাশিপের পক্ষে ধন্যবাদ জ্ঞাপন পত্র পৌছে দেয়া হয়।

সার্বিক অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ভরাডোবা ইউনিয়ন স্বাশিপ সভাপতি তাশারফ হোসেন রাসেল।

 

Check Also

পবিত্র রমজানে ভালুকায় ফুটপাত দখল মুক্ত ও ভেজাল পণ্য বিক্রি রোধে ইউএনও মাঠে

আসাদুজ্জামান জামাল: ময়মনসিংহের ভালুকায় মঙ্গলবার বিকেলে ঐতিহ্যবাহী ভালুকা বাজারে পবিত্র মাহে রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *