Home / আন্তর্জাতিক / সৈয়দ আশরাফ এর মৃত্যূতে ভালুকার নেতৃবৃন্দের শোক

সৈয়দ আশরাফ এর মৃত্যূতে ভালুকার নেতৃবৃন্দের শোক

আসাদুজ্জামান জামাল:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম আর নেই (ইন্না লিল্লাহি… রাজিউন)।

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তার চাচাত ভাই সৈয়দ তারেকুল ইসলাম ভিক্টর এ তথ্য নিশ্চিত করেছেন।

সৈয়দ আশরাফুল ইসলাম থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। গুরুতর অসুস্থতার কারণে গত ১৮ সেপ্টেম্বর সংসদ থেকে ছুটি নেন তিনি।

দেশে না থেকেও রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসন থেকে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ।

বৃহস্পতিবার নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিলেও সৈয়দ আশরাফুল ইসলাম শপথ নেওয়ার জন্য সময় চেয়ে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছে চিঠি দিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত আর শপথ নেওয়া হলো না তার। স্পিকারকে চিঠি দেওয়ার পরদিনই পৃথিবী থেকে বিদায় নিলেন তিনি।

সৈয়দ আশরাফ এর মৃত্যূতে পুথক পৃথক শোক জানিয়েছেন ভালুকা আসনে মহাজোটের নব নির্বাচিত সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন অহম্মেদ ধনু,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা,পৌর মেয়র ডা: এ.কে.এম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইস চেযারম্যান মনিরা সুলতানা মনি,মুক্তিযুদ্ধের চেতনায় ভালুকা প্রেসক্লাব সভাপতি ও ভাওয়াল ডট কম পত্রিকার সম্পাদক এ.বি.এম জিয়াউদ্দিন বাসার,জয়বাণী সম্পাদক আ.খ.ম রফিকুল ইসলাম সহ সকল রাজনৈতিক দলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Check Also

ভালুকা সদরে দুর্ধর্ষ ডাকাতি: দুই নৈশ প্রহরীকে কুপিয়ে জখম

বিশেষ প্রতিনিধি ঃ শনিবার ভোর রাতে ৩ টার দিকে ভালুকা উপজেলা পরিষদ সংলগ্ন গফরগাঁও রোডে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *