Home / প্রচ্ছদ / ভালুকা সদরে দুর্ধর্ষ ডাকাতি: দুই নৈশ প্রহরীকে কুপিয়ে জখম

ভালুকা সদরে দুর্ধর্ষ ডাকাতি: দুই নৈশ প্রহরীকে কুপিয়ে জখম

বিশেষ প্রতিনিধি ঃ

শনিবার ভোর রাতে ৩ টার দিকে ভালুকা উপজেলা পরিষদ সংলগ্ন গফরগাঁও রোডে ডিজিটাল পাওয়ার নামে ব্যাটারী দোকানের তালা ভেঙ্গে ১৫/১৬ ডাকাতদল দোকান কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নেয়।
এ সময় ওই সড়কে ভালুকা বাজার সমিতির পাহাড়াদার আনোয়ার হোসেন আনু (৬০) কে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। একই সময় মেজরভিটা এলাকারার পাহাড়াদার হাফিজ মল্লিক (৫০)কে ডাকাতরা মারধোর করে ট্রাকে উঠিয়ে নিয়ে ভালুকা থানার দক্ষিনে ঢাকা-ময়মনসিংহ সড়কের বাগড়া সিনএজি পাম্পের পাশে ফেলে যায়। এদেরকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় ভালুকা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন ও হাসপাতালে আহত পাহাড়াদারদের দেখতে যান। এ সময় ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান ও সমিতির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।
দোকান মালিক আবদুল্লা আল নোমান চয়েজ জানান তার দোকানে প্রবেশ করে একদল ডাকাত কর্মচারী মানিকের গলায় দা’ধরে দোকান হতে আইপিএসের ব্যাটারী ও অন্যান্য মালামাল সহ প্রায় ১০ লাখ টাকার মাল ট্রাকে উঠিয়ে নিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পর তিনি রাত ৩ টা ৪৭ মিনিটে খবর পেয়ে বাসা থেকে দোকানে এসে পরিস্থিতি জানতে পারেন। আশপাশের লোকজন টেরপেয়ে থানায় ফোন করলে ঘটনা স্থলে কয়েকজন পুলিশ আসেন। সকাল হতেই ওই দোকানের সামনে উৎসুক জনতা ভীড় জমায়।
ভালুকা বাজার সমিতির সভাপতি মোখলেছুর রহমান জানান সমিতি কর্তৃক নিয়োজিত দুই পাহাড়াদারকে কুপিয়ে আহত করার খবর পেয়ে তিনি তাদেরকে হাসপাতালে দেখতে যান ও চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায় এলাকায় আতংক ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দোকান মালিক জানান এ ব্যাপারে অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এ ব্যাপারে কেও অভিযোগ করেননি অভিযোগ পেলে তিনি ব্যবস্থা নিবেন।

Check Also

ভালুকায় ট্রাকের ধাক্কায় এক গার্মেন্টস শ্রমিক নিহত ও ১ জন আহত

আসাদুজ্জামান জামাল: ভালুকায় ট্রাকের ধাক্কায় এক গার্মেন্টস শ্রমিক নিহত ও একজন আহত হয়েছে। ময়মনসিংহের ভালুকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *