Home / প্রচ্ছদ / ভালুকায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সহ এমপি মনির তোরণ ভাংচুর থানায় মামলা: গ্রেফতার-৫

ভালুকায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সহ এমপি মনির তোরণ ভাংচুর থানায় মামলা: গ্রেফতার-৫

স্টাফ রির্পোটার:

ময়মনসিংহের ভালুকায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সহ এমপি মনির তোরণ ভাংচুর থানায় মামলা, গ্রেফতার- ৫ ।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি এর সংবর্ধনা তোরণ ভাংচুরের ঘটনায় ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে ১ এপ্রিল সোমবার রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন সংসদ সদস্যের চাচাত ভাই ফজলে রাব্বি রানা ।

মামলা নং-১, তারিখ ০১/০৪/২০১৯ ইং। ওই রাতেই ভালুকা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে রুবেল (৩০), শফিকুল (২৮), ফারুক (৩২), খাইরুল (২৮), ওয়াশিম (৩২) সহ ৫ জনকে গ্রেফতার করে,মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছেন ভালুকা মডেল থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ২নং মেদুয়ারী ইউনিয়নের শান্তিরবাজারে সংরতি নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি এর সংবর্ধনার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি সম্মিলিত ওনাদের ছবিসহ ৩১ মার্চ রাত ৯ ঘটিকার সময় তোরণ ভাংচুরের ঘটনা ঘটে।

মমলার বাদী ফজলে রাব্বি রানা জানান, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও জেলা নেতৃবৃন্দের ছবি সম্মিলিত তোরণ ভাংচুর করে, ছবি ছিড়ে আগুন ধরিয়ে দেয়ার হুমকি প্রদান করায় আমি এ মামলা দায়ের করি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রোমান খান জানান, তোরণ ভাংচুরের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

ভালুকায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালী

আসাদুজ্জামান জামাল: ময়মনসিংহের ভালুকায় ১০-১৬ এপ্রিল ভূমি সেবা সপ্তাহ উদ্যাপন উপলক্ষে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ১০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *