Home / জাতীয় / মুক্তিযুদ্ধের চেতনায়” ভালুকা প্রেসক্লাবের নতূন আহবায়ক কমিটি

মুক্তিযুদ্ধের চেতনায়” ভালুকা প্রেসক্লাবের নতূন আহবায়ক কমিটি

আসাদুজ্জামান জামাল:

মুক্তিযুদ্ধের চেতনায়” ভালুকা প্রেসক্লাব এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ৬ এপ্রিল (শনিবার) সকালে ক্লাব কার্যালয়ে প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় ক্লাবকে গতিশীল করার লক্ষে সর্বসম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্তি করে নতূন আহবায়ক কমিটি গঠন করা হয়।

জয় বাণী পত্রিকার সম্পাদক আ.খ.ম রফিকুল ইসলাম এর সভাপতিত্বে সাংবাদিক আব্দুস সাত্তার এর প্র্রস্তাবনায় বিজয় টিভি ভালুকা প্রতিনিধি এ.বি.এম জিয়া উদ্দিন বাসার কে আহবায়ক করা হয়। এবং উপস্থিত সদস্যগণের মতামতের ভিত্তিতে দৈনিক আজকের খবর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান সোহেল যুগ্ম-আহবায়ক, চ্যানেল সেভেনটিন ও দৈনিক নওরোজ ভালুকা উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম যুগ্ম-আহবায়ক, নতুন সময় টিভি ও দৈনিক ঢাকার ডাক ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামান জামাল যুগ্ম-আহবায়ক এবং দৈনিক দেশের কন্ঠ পত্রিকার ভালুকা প্রতিনিধি অসীত নন্দী ভানুকে সদস্য সচিব নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন জয় বাণী পত্রিকার সম্পাদক আ.খ.ম রফিকুল ইসলাম, এস টিভি প্রতিনিধি মনিরুল ইসলাম, দৈনিক মুক্ত খবর প্রতিনিধি মনিরুল ইসলাম, দৈনিক আমাদের সময় প্রতিনিধি আব্দুস সাত্তার, মাই টিভি প্রতিনিধি মর্জিনা মনি, দৈনিক নবকল্যাণ ও নবচেতনা প্রতিনিধি শফিকুল ইসলাম বুলবুল, এস টিভি বাংলা রির্পোটার ময়মনসিংহ বিভাগ ও দৈনিক মুক্ত খবর প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক, মুভি বাংলা প্রতিনিধি আশিকুর রহমান শ্রাবণ, ডেইলী আর্থ প্রতিনিধি আনিছুর রহমান বাদল, চ্যানেল-২০ প্রতিনিধি এস.এম সুজন খান, কিউ টিভি প্রতিনিধি বদিউল আলম শিপন, এস টিভি বাংলা প্রতিনিধি শরিফ হোসেন ও দৈনিক সরেজমিন বার্তা প্রতিনিধি এ.এফ.এম রফিকুল ইসলাম কাঞ্চন।

এই কমিটি ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

Check Also

ভালুকায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালী

আসাদুজ্জামান জামাল: ময়মনসিংহের ভালুকায় ১০-১৬ এপ্রিল ভূমি সেবা সপ্তাহ উদ্যাপন উপলক্ষে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ১০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *