Home / জাতীয় / ভালুকার সিডষ্টোর বাজারে সংঘর্ষের ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনে এডিশনাল আইজির

ভালুকার সিডষ্টোর বাজারে সংঘর্ষের ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনে এডিশনাল আইজির

আসাদুজ্জামান জামাল:
গত ২০মে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডষ্টোর বাজারে ইফতারের সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিল্প পুলিশ ব্যাসায়ীদের উপর হামলা চালিয়ে রনক্ষেত্র সৃষ্টি করে দুই শতাধীক দোকান ও গাড়ী ভাংচুর, তিন পুলিশ সদস্য সহ শতাধীক ব্যবসায়ী আহতর ঘটনা ঘটে। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক তিন ঘন্টা অবরোধ করে রাখে ও একটি মটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ ব্যাবসায়ীরা।

ঘটনার পরদিন সকালে ঘটনার সত্যতা যাচাই করতে শিল্পপুলিশের এডিশনাল ডি.আই.জি আওলাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
২৭ মে রবিবার সকালে সিডষ্টোর বাজারে সংঘর্ষের ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনে আসেন এডিশনাল আইজিরআইজি আব্দুস সালাম ।

সোমবার(২৭মে) সকাল ১১টায় উপজেলার সিডস্টোর বাজার ব্যাবসায়ী সমিতির কার্যালয়ে আহত ও ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীদের সাথে মতবিনিময় করেন শিল্প পুলিশের এডিশনাল আইজি আব্দুস সালাম। ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শনের সময় তিনি বলেন তদন্ত কমিটি গঠন করা হয়েছে, সঠিক তদন্তের মাধ্যমে দোষিদের বিচারের আওতায় আনা হবে। তিনি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, এডিশনাল ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ আক্কাস আলী ভূইয়া, এসপি সোয়েব আহমেদ, এসপি আব্দুর রউফ(শিল্প পুলিশ), ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন, হবিরবাড়ি ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ইউনিয়ন আ‘লীগের সাধারন সম্পাদক জুলহাস উদ্দিন আহাম্মেদ, ব্যাবসায়ী সমিতিরি সভাপতি শাহাব উদ্দিন তালুকদার, সম্পাদক গাজী লাল মাহমুদ সরকার ও বাজারের সকল ব্যাবসায়ীবৃন্দ।

Check Also

ভালুকায় পুলিশের সাড়াশি অভিযানে আন্ত:জেলা গরুচোর দলের ৬ সদস্য গ্রেফতার

আসাদুজ্জামান জামাল: ময়মনসিংহের ভালুকা মডেল থানা পুলিশের সাড়াশি অভিযানে বিভিন্ন জায়গা থেকে ৪টি গরু সহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *