Home / জাতীয় / ভালুকায় পুলিশের সাড়াশি অভিযানে আন্ত:জেলা গরুচোর দলের ৬ সদস্য গ্রেফতার

ভালুকায় পুলিশের সাড়াশি অভিযানে আন্ত:জেলা গরুচোর দলের ৬ সদস্য গ্রেফতার

আসাদুজ্জামান জামাল:

ময়মনসিংহের ভালুকা মডেল থানা পুলিশের সাড়াশি অভিযানে বিভিন্ন জায়গা থেকে ৪টি গরু সহ আন্ত:জেলা গরুচোর দলের ৬ সদস্যকে গ্রেফতার করে ১০ জুন (সোমবার) আদালতে সোর্পদ করেছে।

এ বিষয়ে ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন লিখিত প্রেস ব্রিফিং এ জানান,গত ৭ জুন ভোর রাতে উপজেলার মাহমুদপুর মধ্য পাড়ার আবুল কালাম ও তার ভাই আঃ ছালামের ঘোলাল ঘরের তালা ভেঙ্গে ৪ গরু চুরি হয়। এ ব্যাপারে ৯ জুন থানায় একটি মামলা করে যার নং-১১।

মামলার ঘঁনায় প্রেক্ষিতে জেলা সুপার শাহ্ আবিদ হোসেন বিপিএম (বার) এর সার্বিক তত্ববধানে ও এসআই মোকলেছুর রহমান এর দিক নির্দেশনায় মামালার তদন্তকারী কর্মকর্তা এসআই(নিঃ) ইকবাল হোসেন পিপিএম সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে অভিযান শুরু করেন। এসময় গরু চুরির সাথে জড়িত সন্দেহে উপজেলার বিরুনীয়া ইউনিয়নের দক্ষিন চান্দরাটি গ্রামের (টেকপাড়ার) মৃত: আছমত আলী ছেলে তাশারফ (৩২) কে প্রথমে আটক করে পুলিশ।

পরে তাশারফকে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য অনুযায়ী, হবিগঞ্জ জেলার চুনারুগাট উপজেলার বরাইল গ্রামের সুফি মিয়া(৩৩), মাধবপুর উপজেলার সুলতানপুর মধ্যপাড়ার মামুন মিয়া (৩৬),টাঙ্গাইলের দেলদোয়ার উপজেলার তাতুলী গ্রামের শামীম খান(৩৬), শেরপুর ধোপাঘাটের ইফসুফ ইনসান (৩৩),নোয়াখালীর সুনাইমুরি উপজেলার বিজয়নগর গ্রামের সুজন মিয়া(২৯) কে গাজীপুরের বাসন ও পুবাইলের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চুরি হওয়া ৪ টি লুন্ঠিত গরু সহ আন্ত:জেলা গরুচোর দলের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান গ্রেফতার কৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামীদের আদালতে সোর্পদ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামী গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

ভালুকা উপজেলার বিভিন্ন জায়গায় দির্ঘদিন যাবৎ গরুচুরি মতো ঘটনা ঘটে আসছে।

Check Also

ভাড়া নিয়ে বাক-বিতন্ডা,যাত্রীকে চাকায় পিষ্ট করে দিল আলম এশিয়া

বিশেষ প্রতিনিধি,গাজীপুর: গাজীপুরের সদর উপজেলার বাঘের বাজার নামক স্থানে ভাড়া নিয়ে বিতন্ডার জের ধরে সালাউদ্দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *